নওগাঁর আত্রাইয়ে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পে অসহায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন-গণ টেলিভিশন
নওগাঁর আত্রাইয়ে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পে অসহায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন-গণ টেলিভিশন

নওগাঁর আত্রাইয়ে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পে অসহায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন-গণ টেলিভিশন

নওগাঁ প্রতিনিধি
গন টেলিভিশন

নওগাঁর আত্রাই উপজেলায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ণ-২ এ বসবাসরত অসহায় পরিবারগুলোর মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। ঈদ সামগ্রী মধ্য ছিল আতপ চাল, সয়াবিন তেল, লবন, চিনি, দুধ, লাচ্ছা সেমাই, গরম মসলা, মাস্ক ও সাবান।

সোমবার বেলা ১১টায় অত্রাই উপজেলা প্রশসানের সহযোগিতায় “আত্রাই হিউম্যানিটিরিয়ান এ্যাসোসিয়েশন ডেভলপমেন্ট “আহাদ” পরিবারের পক্ষ থেকে উপজেলার এমন প্রায় ২ শতাধিক পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরন করা হয়।

আত্রাই উপজেলা সদরের সন্নিকটে মধুগুড়নই আশ্রয়ণ প্রকল্পে অবস্থানরত ৮৪টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরনরে মদ্যে দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইফতেখারুল ইসলাম।

এ সময় আহাদ পরিবারের সদস্যরা ছাড়াও স্থানীয় সাংবাদিক এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d